ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে কিশোর হত্যার অভিযোগে দুই যুবকের মৃত্যুদণ্ড

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৫:১১ পিএম

পিরোজপুরের কাউখালীতে উজ্জল আকন নামের এক কিশোরকে হত্যার অভিযোগে দুই যুবককে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। আজ বুধবার বিকেলে পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: শামসুল হক এ রায় প্রদান করেন। এ সময় আদালতের বিচারক দন্ডপ্রাপ্তদের আরো ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো জেলার কাউখালী উপজেলার বড় বিড়ালঝুড়ি গ্রামের আক্তার হোসেন আকনের পুত্র লিটন আকন (২৯) এবং কাউখালী উপজেলার গোসনতারা গ্রামের আইউব আলী সরকারের পুত্র সাহেদ সরদার (৩০)।
নিহত উজ্জল আকন (১৫) জেলার কাউখালী উপজেলার বড় বিরালঝুড়ি গ্রামের মো: শহিদ আকনের পুত্র।
বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট খান মো: আলাউদ্দিন জানান, ২০১২ সালের ৮ জুলাই দন্ডপ্রাপ্ত আসামী লিটন আকন ও সাহেদ সরদার নিহত উজ্জল আকন কে তাস খেলার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আসামীরা উজ্জলের কাছে থাকা সাড়ে ১২ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার জন্য ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে স্থানীয় একটি পান বড়ছে লাশ লুকিয়ে রাখে। পরে ঘটনার ৪ দিন পর ১২ জুলাই পুলিশ কাউখালী উপজেলার আসপর্দি গ্রামের সুনিল মন্ডলের পানের বড়জের বাগাল থেকে নিহত উজ্জল আকনের লাশ উদ্ধার করে। একই দিন উজ্জল আকনের পিতা শহিদ আকন কাউখালী থানায় একটি হত্যা মামলা করেন।
পরে ১৬ জন সাক্ষ্যর সাক্ষির ভিত্তিতে একজন আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন