শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকার ব্যর্থতার দায় স্বীকার না করে জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে: কর্নেল অলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৬:৩৭ পিএম

বিএনপির আমলে সারের সামান্য সংকটে আওয়ামী লীগ বিএনপি সরকারের পতনের আন্দোলন করেছিল। আজ জনগণের নির্বাচিত সরকার থাকলে দেশে এ ধরনের সমস্যা সৃষ্টি হতো না। এ দেশের মানুষ খুবই ভালো, এতো কষ্ট পাওয়ার পরেও নীরবে ঘরে বসে আছে। তবে সব সময় যে এভাবে ঘরে বসে থাকবে এর নিশ্চয়তা নেই। কারণ এ দেশের জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।’- কর্নেল (অব.) অলি আহমদ এসব কথা বলেছেন।

অলি আহমদ বলেন, পেঁয়াজ খাওয়ার বদলে মানুষ পেঁয়াজ দিয়ে গলার মালা বানাচ্ছে। পেঁয়াজের জন্য দেশের ১৮ কোটি মানুষের আর্তনাদ করছে। আর সরকার ব্যর্থতার দায় স্বীকার না করে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে ধোঁকা দেয়ার চেষ্টা করছে।

শনিবার এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

কর্নেল অলি বলেন, বিগত কয়েক মাস যাবৎ প্রতিদিন কিছু না কিছু ঘটনা ঘটে যাচ্ছে। কখনো ব্যাংকের টাকা লুট হচ্ছে, কখনো শেয়ার বাজারের টাকা লুট হচ্ছে, ঋণ খেলাপির সংখ্যা দিন দিন বাড়ছে। ধর্ষণ ও মাদকের আগ্রাসন তো লেগেই আছে। এর সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছে রেল এবং সড়ক পথের দুর্ঘটনা। এতে করে মারা যাচ্ছে শত শত লোক।

কর্নেল অলি বলেন, আওয়ামী লীগ সরকারের উচিত পদত্যাগ করে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করা। ফলে সু-শাসন প্রতিষ্ঠা হবে, জনগণ মুক্তি পাবে। তাদেরও উপকার হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন