বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নতুন আইনের প্রতিবাদে টাঙ্গাইলে যান চালানো বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৩:০৬ পিএম

নতুন পরিবহন আইন এর প্রতিবাদে যান চালানো বন্ধ রেখেছে টাঙ্গাইলের পরিবহন শ্রমিকেরা। এতে করে চরম ভোগান্তিতে পড়ছে সাধারণ যাত্রীরা।

গত দুই দিন সীমিত আকারে যান চলাচল করলেও আজ বেলা দশটা থেকে পুরোপুরি কর্মবিরতীতে গেছে টাঙ্গাইলেল পরিবহন শ্রমিকেরা। এতে করে টাঙ্গালের সাথে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।

জানা যায়, নতুন সড়ক আইন ১লা নভেম্বর থেকে কার্যকর হওয়ার কথা থাকলেও দুই সপ্তাহ ধরে আইন পালনে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে কর্তৃপক্ষ। এর ফলে দুই সপ্তাহ শিথিল ছিল নতুন আইনের কার্যকারিতা। গত তিন দিন আগ থেকে আইন কার্যকর করার প্রতিবাদে আজ তারা এই কর্মবিরতী পালন শুরু করে। একই দাবীতে গত তিন দিন ধরে যানবাহন চালানো বন্ধ রেখেছে ভ‚ঞাপুর ও গোপালপুর উপজেলার পরিবহন শ্রমিকেরা।

এ বিষয়ে টাঙ্গাইল বাস মিনিবাস শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন সরকার বলেন, বর্তমান আইনের অনেক জায়গায় তাদের আপত্তি আছে। এই বিষয় নিয়ে আগামী ২১ ও ২২ তারিখে যে মিটিং হবে তার উপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। কিন্তু পরিবহন চালকেরাই গাড়ি চালাতে অনিহা প্রকাশ করছে। তারা নিজেরাই যানবাহন চালাচ্ছেনা। এখানে আমাদের কিছু করার নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন