শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘রমন রাঘব ২.০’, ‘জুনুনিয়াত’, ‘দিল তো দিওয়ানা হ্যায়’, আ স্ক্যান্ডাল’ এবং ‘শোরগাল’ ফিল্মি পাঁচটি মুক্তি পাবে।
ড্রামা ফিল্ম ‘রমন রাঘব ২.০’ মুক্তি পাচ্ছে ফ্যান্টম প্রডাকশন এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে।  প্রযোজনা করেছেন মাধু মান্তেনা, অনুরাগ কাশ্যপ এবং সোভিতা ধুলিপালা। অনুরাগ কাশ্যপের পরিচালনায় অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, বিকি কৌশল এবং সোভিতা ধুলিপালা। রাম সম্পথ সঙ্গীত পরিচালনা করেছেন।
‘শোরগাল’ মুক্তি পাচ্ছে এ টোয়েন্টিফোর এফপিএস ফিল্মস প্রডাকশনের ব্যানারে।  ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন স্বতন্ত্র বিজয় সিং এবং ব্যাস ভার্মা। অভিনয় করেছেন জিমি শেরগিল, আশুতোষ রাণা, ইজাজ খান সঞ্জয় সুরি, হিতেন তেজোয়ানি, অনিরুদ্ধ দেব, নরেন্দ্র ঝা, দ্বীপরাজ রানা, সুহা গেজেন এবং হৃষিতা ভাট। জিতেন্দ্র তিওয়ারি এবং পি সিং চলচ্চিত্রটি পরিচালনা করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন ললিত প-িত, নীলাদ্রী কুমার এবং অর্জুন নায়ার।
টি-সিরিজ সুপার ক্যসেট্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘জুনুনিয়াত’। ভূষণ কুমার রোমান্স ড্রামাটি প্রযোজনা করেছেন। বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায় দুটি প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পুলকিত সম্রাট এবং যামী গৌতম। সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স অঞ্জন, হিত গাঙ্গুলী এবং অঙ্কিত তিওয়ারি।
রোমান্টিক কমেডি ‘দিল তো দিওয়ানা হ্যায়’ মুক্তি পাচ্ছে ডিএস প্রডাকশনের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন দীপক শর্মা এবং আরাধনা শর্মা। রাজা বুন্দেলার পরিচালনায় অভিনয় করেছেন হায়দার খান, সাদা, রাজ বাব্বর, জিনাত আমান, সুস্মিতা মুখার্জি, অলোক নাথ, হেমন্ত পা-ে, শবনম কাপুর, মোহসিন খান, গৌরব ঘাই, শ্বেতা গিরি, মোবিন খান এবং গৌরি শর্মা। আনন্দ রাজ আনন্দ এবং জুবিন গার্গ সঙ্গীত পরিচালনা করেছেন।
লেট’স রিং বেল প্রডাকশন্সের ব্যানারে ‘আ স্ক্যান্ডাল’ মুক্তি পাচ্ছে। থ্রিলার ফিল্মটিতে ঈশান শ্রীবেদীর পরিচালনায় অভিনয় করেছেন রিত মজুমদার, জনি বি বাভেজা, মানব কৌল, বসুন্ধরা কৌল, পুরু ছিব্বার এবং বৎসল রাজা। ইক্কা, অর্ক, আমজাদ, নাদিম এবং বাপি-টুটুল সঙ্গীত পরিচালনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন