শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছারছীনা দরবার শরীফের ১২৯তম মাহফিল শুরু শুক্রবার

ছারছীনা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের ১২৯তম তিনদিনব্যাপী মাহফিল ও বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ সম্মেলন আগামী শুক্রবার শুরু হবে। এ সম্মেলন চলবে রোববার পর্যন্ত।
এদিন বাদ জোহর আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইন শা আল্লাহ। মাহফিলে হযরত পীর ছাহেব সকল পীর ভাই, মুহিব্বীনসহ সর্বস্তরের মুসলমানদের যোগদানের আহ্বান জানিয়েছেন।
মাহফিলে প্রত্যহ বাদ ফজর ও বাদ মাগরিব হযরত পীর ছাহেব গুরুত্বপূর্ণ তালীম প্রদান করবেন। দরবার শরীফের বিশিষ্ট ওলামায়ে কেরাম বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করবেন।
মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে মাদরাসার প্রিন্সিপাল ড. সৈয়দ মুহা. শরাফত আলী আমাদের সংবাদদাতাকে জানান, মাহফিলের শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে। মাদরাসার পক্ষ থেকে নিরাপত্তা, সেবা, হারানো বিভাগসহ বিভিন্ন গ্রুপ আগত মেহমানদের সেবায় নিয়োজিত থাকবে।
এছাড়াও সরকারের পক্ষ থেকেও নিরাপত্তার কাজে র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিস, ডাক্তারগণ নিয়োজিত থাকবে।
ছারছীনার উদ্দেশ্যে রিজার্ভ লঞ্চ : ছারছীনা দরবার শরীফের মাহফিল উপলক্ষে আগামীকাল বাদ মাগরিব ঢাকা সদরঘাট মসজিদ ঘাট লঞ্চ টার্মিনাল থেকে এম. ভি মর্নিংসান-৯ রিজার্ভ লঞ্চ ছেড়ে যাবে (যোগাযোগ- ০১৭১১৫২৮৫১৯) এবং নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে এম. ভি গাজী সালাউদ্দিন বাদ আসর ছেড়ে যাবে (যোগাযোগ- ০১৯২১৪৫৬০৬০)।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন