ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় র‌্যাবের অভিযানে কোটি টাকা মূল্যের গাঁজার বৃহৎ চালান উদ্ধার, আটক ২

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৪:৫৯ পিএম

পাবনায় র‌্যাবের অভিযানে প্রাইভেট জীপসহ প্রায় দেড় কোটি টাকা মূল্যের গাঁজাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১২, সিপিসি-২ ক্যাম্পের একটি দল। স্মরণ সময়ে এটি পাবনায় গাঁজার বড় চালান ধরা পড়লো।
র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবির তরফদার বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার দিবাগত রাতে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা বাজারে র‌্যাবের চেক পোস্টে ঢাকা-মেট্রো-গ-১১-৭৫৯২ নম্বরের একটি জীপ গাড়িকে থামার জন্য সংকেত দেয় র‌্যাবের একটি দল।
গাড়িটি র‌্যাবের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের অপর একটি দল গাড়িটি ধাওয়া করে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের ৮ মাইল ইসলাম গাঁতি নামক স্থানে দুইজন আরোহীসহ আটক করে। গাড়িতে তল্লাশি করে ২শত ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার কবির মামুদ গ্রামের হায়দার আলীর পুত্র জুয়েল রানা (২৮) একই উপজেলার পূর্বফুলমতি গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের পুত্র মাহফুজার রহমান ওরফে মাসুম (৩৯)।
র‌্যাব কমান্ডার প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান,আটককৃতরা দীর্ঘদিন ধরে পাবনাসহ দেশের বিভিন্ন জেলায় গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন