শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জঙ্গিবাদ শুধু আমাদের জন্য সমস্যা নয়, সারাবিশ্বের মানবজাতির জন্য সমস্যা- মৌলভীবাজারে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, জঙ্গিবাদ শুধু আমাদের জন্য সমস্যা নয়। সারাবিশ্বের মানবজাতির জন্য সমস্যা। কারণ জঙ্গিবাদের যে বার্তা সেটা গ্রহণযোগ্য বার্তা নয়।

মন্ত্রী আরো বলেন, জঙ্গিবাদের বার্তা আত্মবিনাশি ও মানুষে মানুষে বিভেদ সৃষ্টিকরা। আমরা তা হতে দিবো না। শনিবার বিকালে মৌলভীবাজার সরকারি কলেজের আয়োজনে কলেজ অডিটোরিয়ামে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও গুজব বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথাগুলো বলেন।
মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. মোঃ ফজলুল আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন সহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, সরকারের ১১ বছরে দেশের সকল জায়গায় উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকারের আমলে দেশের মানুষের গড় আয়ু বেড়ে ৭৩ বছরে দাড়িয়েছে। ৯২ ভাগ বাড়িতে বিদ্যুৎ সরবরাহ করেছে সরকার। কিন্তু এই পরিবর্তন একটি রাজনৈতিক দল স্বীকার করছে না। এই পরিবর্তন তাদের চোখে পড়ে না।

উন্নয়নের বিষয়ে তিনি আরো বলেন, আমরা কর্ণফুলির নিচে টার্নেল বানাচ্ছি। পদ্মাসেতুর কাজ দ্রæত এগিয়ে চলছে, আকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর কার্যক্রম চলছে। রুপপুরে পারমাণবিক বিদুৎ কেন্দ্র বানাচ্ছি এবং সকল জেলা সড়ককে চার লেনের মধ্যে সহ সকল রেলপথকে ডাবল ট্রেকারে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে।
এর আগে মন্ত্রী মৌলভীবাজার পৌরসভার নগর উন্নয়ন কমিটি (টিএলসিসিল) সভায় ও পৌরসভার সিনিয়র সিটিজেন পার্ক প্রবীণাঙ্গন এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন