ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও সেই একই অভিযোগের জন্ম দিলেন কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি

সবুজ পারভেজ | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৯:২০ পিএম | আপডেট : ৯:২৩ পিএম, ২ ডিসেম্বর, ২০১৯

কাজ করার অনুমতি না নিয়ে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসে বিদেশি শিল্পীদের অভিনয় করার অভিযোগ বেশ পুরানো। এ জন্য অনেক সময় শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনাও ঘটেছে বহুবার। তারপরও অনুমতি ছাড়া বিদেশি শিল্পীরা হরহামেশাই এদেশের চলচ্চিত্র, নাটক বা বিজ্ঞাপনের কাজে তৎপর রয়েছেন। সুযোগ পেলেই কলকাতার শিল্পীরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এদেশে নানা ধরণের কাজ করে থাকেন। এই তালিকায় আবারও নাম উঠলো টালিগঞ্জের নায়িকা পায়েল মুখার্জির।

গতবছর শেষের দিকে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসে এই অভিনেত্রী কাজ করেছিলেন সৈকত নাসির পরিচালিত ও সঙ্গীতশিল্পী আসিফ আকবরের ‘ও মাইয়া রূপের মাইয়া, চল দুইজনে পালাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে। একই সময় ওসমান মিরাজ পরিচালিত আরও একটি মিউজিক ভিডিওর কাজ কতে দেখা গিয়েছে তাকে।

বিষয়টি প্রকাশ হলে সে সময় ডিরেক্টরস গিল্ডের নেতারা প্রতিবাদ জানিয়েছিলেন। কিন্তু কে শোনে কার কথা! বছর না পেরুতেই এই অভিনেত্রী আবারও সেই একই অভিযোগের জন্ম দিলেন। আবারও তিনি ট্যুরিস্ট ভিসায় এসে কাজ করলেন একটি বিজ্ঞপনচিত্রে।

মিনহাজ কিবরিয়ার পরিচালনায় সাহাবুদ্দিন মেডিকেল কলেজের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন পায়েল। তার সহশিল্পী হিসেবে বিজ্ঞাপনটিতে আছেন আমান রেজা। গত শনিবার (৩০ নভেম্বর) বিজ্ঞাপনটির শুটিং আরম্ভ হয়েছে। রাজধানীর গুলশানে অবস্থিত সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চলছে এর শুটিং। আজ (২ ডিসেম্বর) সোমবারও একই স্থানে হয়েছে বিজ্ঞাপনটির কাজ। বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন আমান রেজা।

এদিকে শোবিজের একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, পায়েল যে ভিসায় বাংলাদেশে এসেছেন সেটি ‘ট্যুরিস্ট’ ক্যাটাগরির।

বিষয়টি সম্পর্কে জানতে সেলফোনে পায়েল মুখার্জির সঙ্গে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

কলকাতার এই শিল্পীর বিরুদ্ধে ইতোমধ্যেই সোচ্চার হয়েছেন এদেশের শিল্পী সমাজ। অভিযোগের সুরে অনেকেই বলছেন, আবারও কিভাবে সেই একই অপরাধ করার সাহস পেলেন তিনি! প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে কলকাতার এই অভিনেত্রীর বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ গ্রহণের দাবি জানান তারা।

এদিকে ট্যুরিস্ট ভিসায় এসে পায়েল মুখার্জির কাজ করা প্রসঙ্গে ইনকিলাবের সঙ্গে কথা বলেছেন তার সহশিল্পী আমান রেজা। তিনি বলেন, এটা একদমই অসত্য তথ্য। তিনি (পায়েল) ওয়ার্ক পারমিট ভিসায় এসেই বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন। আরও আগেই বিজ্ঞাপনটির কাজ করার কথা ছিল। কিন্তু তার (পায়েল) পারমিশনের জন্যই কিছুটা দেরি হয়েছে।’

বিজ্ঞাপনটি প্রসঙ্গে আমান রেজা বলেন, গত পরশু থেকে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে। আজ ২ ডিসেম্বর এর কাজ সম্পন্ন হবে। সব কিছু ঠিক থাকলে আগামী এক মাসের মধ্যেই বিজ্ঞাপনটি টেলিভিশনে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন