ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কর্ণফুলীতে ওয়াটার বাস গলাকাটা ভাড়ায় অসন্তোষ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৪ পিএম

নগরীর যানজট এড়িয়ে দ্রুতসময়ে বিমান যাত্রীদের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে দিতে কর্ণফুলী নদীতে চালু হয়েছে ওয়াটার বাস সার্ভিস। তবে গলাকাটা ভাড়ায় অসন্তোষ দেখা দিয়েছে। জনপ্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩৫০ টাকা। শুরুতে ৪০০ টাকা ঘোষণা দিলেও অসন্তোষের মুখে ৫০ টাকা কমিয়ে আনা হয়। তবে যাত্রীরা এ ভাড়াকেও অতিরিক্ত বলছেন। ভাড়া অর্ধেকে নামিয়ে আনার দাবি করছেন অনেকে।
জানা যায়, মূলত ভাড়া বেশি হওয়ায় শুরুতেই যাত্রী মিলছে না। সোমবার সকালে নগরীর সদরঘাট টার্মিনাল থেকে একজন যাত্রী নিয়ে ছেড়ে যায় প্রথম ওয়াটার বাসটি। সকাল ৮টায় দ্বিতীয় ট্রিপে যাত্রী ছিলেন ২ জন। ১২টা ২৫ মিনিটে তৃতীয় ট্রিপেও যাত্রী ছিলেন ২ জন। বিকেল ৩টা ও সন্ধ্যা ৭টা মিলে প্রতিদিন পাঁচটি ট্রিপ ছাড়বে সদরঘাট থেকে।
এর বিপরীতে পতেঙ্গা থেকে সকাল সাড়ে আটটা, সাড়ে ১১টা, বিকেল ২টা ২৫ মিনিট, সাড়ে ৪টা ও রাত সোয়া ৯টায় ছাড়বে ওয়াটার বাস। প্রতিটি এসি ওয়াটার বাসে ২৫ জনের ভিআইপি আসন রয়েছে। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বাস সার্ভিস চালুর লক্ষ্যে টার্মিনাল নির্মাণ করে। বেসরকারি একটি সংস্থা বাস সার্ভিস পরিচালনা করছে। এ খাতে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বছরে কোটি টাকার মত ভাড়া ও রাজস্ব পাবে। # র ই সেলিম ০৯/১২/১৯ইং

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন