শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার জামিনের ব্যাপারে সরকার হস্তক্ষেপ করছে না

জামালপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

জামালপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের ব্যাপারটি আদালতের এখতিয়ার বলে উল্লেখ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেছেন, সরকার খালেদা জিয়ার জামিনের ব্যাপারে কোনও হস্তক্ষেপ করছে না, এটা আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত, কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে। একজন সাজাপ্রাপ্ত আসামি যেভাবে থাকেন তার থেকে ভাল অবস্থানেই তিনি আছেন।

গতকাল বুধবার দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স ক্লাবে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া একটি দুর্নীতি মামলায় কারাগারে রয়েছেন। তার জামিনে মুক্তির দাবিতে বিএনপি যে আন্দোলন করছে তা এদেশের জনগণ সমর্থন করছে না এবং সহযোগিতা করছে না।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজ্জাফর হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজির মুখ্যসমন্বয়ক আবুল কালাম আজাদ ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নির্বাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক এনামুলহক ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন