ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

খালেদা জিয়ার জামিন না দেয়ায় শহীদ মিনারে ছাত্রদলের বিক্ষোভ

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ২:৩৩ পিএম

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করার তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় এ বিক্ষোভ মিছিল করে। এসময় মিছিলটি শহীদ মিনার থেকে পলাশী মোড় প্রদক্ষিণ করে।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে তারা। এরআগে সকালে থেকে টিএসিতে অবস্থান নেয় ছাত্রদল। পরে ছাত্রলীগের সতর্ক অবস্থান দেখে টিএসসি থেকে শহীদ মিনারের দিকে চলে যায় ছাত্রদল।

ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ইনকিলাবকে বলেন, আমরা এই রায় মানি না।দেশের ছাত্রসমাজ এই রায় মানে না।আমরা মনে করছি সরকার আদালত কে প্রভাবিত করে এই রায় ছিনিয়ে নিয়েছে। তাই এই ‘বিতর্কিত’ রায়ের পরিণতি হবে ভয়াবহ

ছা্ত্রদল সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, জামিনে না দিয়ে বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাগারে আরো দীর্ঘ সময় আটক রাখার ষড়যন্ত্র হচ্ছে।আমরা এই ‘বাকশালি’ সরকারের সময়ে দেখেছি প্রধান বিচারপতিকে বিচারের অধিকার কেড়ে নিয়ে ষড়যন্ত্র করে বিদেশে পাঠিয়ে দেওয়া হয়েছে। আমরা মনে করছি গনভবন থেকে এই রায় দেওয়া হয়েছে।

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে ছাত্রদল নেতা কাজী রওনকুল ইসলাম শ্রাবন, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয় যুগ্মসাধারণ সম্পাদক মহিন উদ্দীন রাজু, শেখ আল ফয়সাল, সাইফ মাহমুদ জুয়েল , তানজিল হাসান, ঢাবি ছাত্রদল নেতা খায়রুল আলম সুজন, সাবেক কেন্দ্রীয় সদস্য, সাগর ঢাকা বিশ্ববিদ্যালয় সহ-সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন নাছিরসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন