ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খালেদার মুক্তির দাবীতে নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৫:১৪ পিএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন বাতিলের প্রতিবাদ ও মুক্তির দাবীতে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা।
আজ রবিবার সকাল ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত নোয়াখালী প্রেসক্লাব চত্বরে জেলা বিএনপির উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সকাল থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হয়।
জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক এমপি বিএনপির ভাইস চেয়ারম্যান ও তৃণমূল সমন্বয়ক মো. শাহজাহান।
আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আবদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ছাবের আহমেদ, ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু’সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, মিছিল-মিটিং সব কিছু বন্ধ করে দিয়েছে সরকার। রাস্তায় মিছিল করতে দেয়না পুলিশ। মুখ বন্ধ করে অনেকটা মৌন মিছিল নিয়ে আসতে হয় সমাবেশ স্থলে। সরকার ইচ্ছা করে বেগম জিয়াকে হত্যার উদ্দেশ্যে জেল হাজতে রেখেছে। আইনীভাবে খালেদা জিয়ার মুক্তি সম্ভব না, তাই সর্বস্তরের নেতাকর্মীদের রাস্তায় নেমে এসে আন্দোলনের মাধ্যমে তাদের নেত্রীকে মুক্ত করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন