শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফায়ার সার্ভিসকে ঢেলে সাজাতে কাজ করছে সরকার

ময়মনসিংহে সাজ্জাদ হোসাইন

ময়মনসিংহ ব্যুরো: | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ফায়ার সার্ভিসকে ঢেলে সাজাতে সরকার দেশের ৫শত স্টেশনে ৩০ হাজার লোকবল তৈরীর জন্য কাজ করছে। প্রায় ৩ হাজার কোটি টাকা ব্যায়ে ইউএনডিপির আওতায় এসব কার্যক্রম খুব দ্রæত সময়ের শুরু হবে।
গতকাল সোমবার সকাল ১১টায় ময়মনসিংহ নগরীর বিভাগীয় ফায়ার সার্ভিস অফিসে কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহাপরিচালক সাজ্জাদ হোসাইন এনডিসি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফায়ার সার্ভিসের সিভিল ডিফেন্সকে অনন্য উচ্চতায় এগিয়ে নিতে যেতে কাজ করছেন। এই জন্য সবাইকে পরিবেশ সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, ইতোপূর্বে ৩৩শতাংশ জমির মধ্যে ফায়ার বিগ্রেডের অফিস স্থাপিত হয়েছে। এখন থেকে এক একর জমির উপর একটি পুকুরসহ ৮০ শতাংশ জমির উপর দুই ধরনের ফায়ার বিগ্রেড অফিস স্থাপিত হবে। এরই ধারাবাহিকতায় সরকার বিভিন্ন পদকে ফায়ার সার্ভিস কর্মীদের ভূষিত করেছেন। এ সময় বিভাগীয় উপ-পরিচালক কোবাদ আলী সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিচালক অপারেশন লে: কর্নেল জিল্লুর রহমান, উপ-সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মো: সাইফুল্লাহ, আবুল বাসার, আ: রাজ্জাক, মোবারক আলী, মনিরুজ্জামান, সিনিয়র অফিসার মোহাম্মদ মোমেন মুর্শেদ প্রমূখ। পরে মহাপরিচালক সাজ্জাদ হোসাইন ফুলপুর উপজেলার ফায়ার সার্ভিস অফিস পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন