মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জীবনের শেষ দিন পর্যন্ত সেবা করতে চাই -ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ভোলা সদর ১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, আমি জীবনে বহুবার এমপি নির্বাচিত হিেয়েছ। কয়েকবার বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী হয়ে দায়িত্ব পালন করেছি। আমি কারো সাথে বেঈমানি করিনি। তাই জীবনের শেষ দিন পর্যন্ত দেশের মানুষের সেবা করে যেতে চাই। গতকাল ভোলার দক্ষিণ দিঘলদীর কোড়ালিয়া গ্রামের নিজ বাসভবনে মায়ের মৃত্যু দিবসের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ স্মৃতিচারণ করে বলেন, আমার গ্রামের অনেক পরিবার আমাদের চেয়ে অনেক ভাল ছিল। আমি খালি পায়ে হেটে স্কুলে গিয়েছি, মানুষের বাসায় লজিং থেকে পড়ালেখা করেছি। কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ঠিকমত বাবা খরচ চালাতে পারেনি। আজ যারা পড়ালেখা করছে, তাদের পিছনে অনেক খরচ দিতে হয়। এই গ্রাম একদিন অন্ধকারে ছিল। রাস্তাঘাট, কালভার্ট, বিদ্যুৎ, পুল, ব্রিজ, স্কুল ,কলেজ বলতে কিছুই ছিলনা। আমি এখানে সব কিছুই করে দিয়েছি। আমার এলাকার মানুষ সবাই এক ও অভিন্ন। তারা ভাবে, আমার কাছে আসলেই সব কিছুর সমাধান হবে। কিন্তু সবার আবদার আমি রক্ষা করতে পারি না। অনেক কে চাকরি, ব্যাবসাসহ নানাভাবে সহাযোগিতা করেছি। আজ তারা পরিবার পরিজন নিয়ে সুখে আছে।
আমার একটি ফাউন্ডেশন আছে। মসজিদ, স্কুল, কলেজ, বৃদ্ধাশ্রম, হাসপাতাল, স্বাধীনতা যাদুঘরসহ আমার যা কিছু আছে সব কিছুই ফাউন্ডেশনের নামে লিখে দিয়ে যাব।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন