রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু দিয়েছে স্বাধীনতা, শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি - তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৫:২৭ পিএম

ভোলায় ২৬ মার্চ ( শুক্রবার) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১১টায় কয়েক হাজায় নেতাজর্মীদের অংশগ্রহন জেলা আওয়ামী লীগের আয়োজনে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষন, মুক্তিযুদ্ধ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাঙালির নানা ঐতিহ্য ডিসপ্লের মাধ্যমে তুলে ধরা হয়। কেউ সেজেছে বঙ্গবন্ধু আবার কেউ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে টেলি কনফারেন্সে যুক্ত হয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক বানিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর দুইটি স্বপ্ন ছিলো তার একটি হচ্ছে বাঙালির স্বাধীনতা আর অন্যটি হচ্ছে অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। যার ফলশ্রুতিতে আজ বাংলাদেশ আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল। আমরা সল্পউন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট জুলফিকার আহম্মেদ জুয়েল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, ভোলা সদর উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন