বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু ও জাতীয় নেতাদের হত্যা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারে নি ঘাতকরা - তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৫:০৭ পিএম

বঙ্গবন্ধু ও ৪ জাতীয় নেতাকে হত্যা করে ওরা আওয়ামী লীগকে বিনাশ করতে চেয়ে ছিল। ওরা জানে না বঙ্গবন্ধুর আদর্শেও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা যায় না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে। মঙ্গলবার (৩ নভেম্বর) জাতীয় ৪ নেতার স্মরণে জেল হত্যা দিবসের আলোচনা সভায় টেলিকনফারেন্সে জেলা আ’লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লী উপদেষ্টা সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল এ কথা বলেন।

এসময় তোফায়েল আহমেদ আরো বলেন, জাতিয় ৪ নেতা হত্যা ছিলো জাতির জন্য আরো একটি কলঙ্ক জনক ঘটনা। এর মাধ্যমে তারা বাংলাদেশকে নেতা শূন্য রাখতে চেয়েছিলো।আর এই হত্যার পেছনে আরো বড় ষড়যন্ত্র ছিল। যারা ষড়যন্ত্রের সঙ্গে লিপ্ত ছিল, তাদের মুখোশ উন্মোচন করা হবে। কারাগারের ভেতরে যেখানে নিরাপদ থাকার কথা ছিল, সেখানেই জাতীয় এই চার নেতাকে নির্মমভাবে হত্যা করা হয়। এই ঘটনায় যাদের বিচার হয়েছে, তাদেরকে সরকার ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করবে।

ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম। সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভায় জেলা মহিলা লীগের সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন, সদর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু সায়েমসহ আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতীয় চারনেতা ও বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধাদের সকল আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন