শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চেলসিকে রুখে দিল ব্রাইটন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

শুরুতে এগিয়ে গিয়েও ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মাঠে শেষ দিকে গোল খেয়ে পয়েন্ট হারিয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগে গতকালের ম্যাচটি ১-১ ড্র হয়। প্রথমার্ধে স্প্যানিশ ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতার গোলে এগিয়ে যায় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। দ্বিতীয়ার্ধে দারুণ ফুটবল খেলা ব্রাইটনকে দুর্দান্ত বাইসাইকেল কিকে মূল্যবান ১ পয়েন্ট এনে দেন ইরানের ফরোয়ার্ড আলিরেজা।
ম্যাচের দশম মিনিটে কর্নার পেয়ে তা থেকে গোল আদায় করে নেয় চেলসি। ডি-বক্সে জটলার মধ্যে বল পেয়ে জালের দিকে ঠেলেছিলেন ট্যামি আব্রাহাম। গোল লাইন থেকে বল ফেরান মিডফিল্ডার অ্যারোন, তবে বিপদমুক্ত করতে পারেননি। খুব কাছ থেকে টোকায় বল জালে পাঠান আসপিলিকুয়েতা।
৪২তম মিনিটে পাল্টা আক্রমণে সতীর্থের কাটব্যাক পেয়ে ২০ গজ দূর থেকে শট নেন বেলজিয়ান ফরোয়ার্ড লেয়ান্দ্রো। ঝাঁপিয়ে এক হাতে রুখে দেন চেলসি গোলরক্ষক কেপা আরিসাবালাগা। ৮৪তম মিনিটে দুর্দান্ত সেই গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। কর্নার থেকে উড়ে আসা বল হেডে বাড়ান লুইস ডাঙ্ক আর বাই-সাইকেল কিকে লক্ষ্যভেদ করেন আলিরেজা। চার মিনিট পর ব্রাইটনের আরেকটি প্রচেষ্টা দারুণ ক্ষিপ্রতায় পা দিয়ে রুখে দেন চেলসি গোলরক্ষক।
পয়েন্ট হারালেও এই রাউন্ডে তালিকার চতুর্থ স্থানেই থাকছে চেলসি। ২১ ম্যাচে তাদের পয়েন্ট ৩৬।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন