ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

রাজবাড়ী পাংশায় এনআরবিসি ব্যাংকের যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৫:৫৪ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে নুরুল ইসলাম মার্কেট (দ্বিতীয় তলা), কলিমহর বাজার, পাংশা, রাজবাড়িতে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। সম্প্রতি উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম। বৃহষ্পতিবার (২ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু। অনুষ্ঠানে অতিথি ছিলেন ব্যাংকের শেয়ারহোল্ডার মো. আখতারুল ইসলাম বাচ্চু, ডেভেলপমেন্ট ডিজাইন কনসালটেন্টসের (ডিডিসি) পরিচালক জেহ্রা জেরিন, এনআরবিসি ফ্যামিলির সদস্য ম্যারি মিয়া, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস।

জিল্লুল হাকিম বলেন, রাজবাড়ী জেলায় কৃষিনির্ভর শিল্প কারখানা গড়ে ওঠার অপার সম্ভাবনা রয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এনআরবিসি ব্যাংক এক্ষেত্রে কৃষিশিল্প গড়ে তুলতে পৃষ্ঠপোষকতা করবে। তিনি বলেন, প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ায় এনআরবিসি ব্যাংক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু বলেন, দক্ষ মানবসম্পদ এবং উন্নত প্রযুক্তির ব্যবহারই হলো এনআরবিসি ব্যাংকের মূল শক্তি। তিনি বলেন, ব্যাংকের সবধরণের সেবাতেই স্বচ্ছতা আর জবাদিহিতা রয়েছে। এই অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষানুরাগী কলিমহর মহাবিদ্যালয়ের সভাপতি আনোয়ারুল ইসলাম, কলিমোহর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল মন্ডল, ব্যাংকের কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক জামাল উদ্দিন, কলিমহর উপ-শাখার ইনচার্জ শারমীন আক্তার সুইটি গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘প্লানেট’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন