বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিজঘর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে নিজ বসতঘর থেকে নাসির উদ্দিন বাঘা (৭০) নামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। গতকাল শনিবার সন্ধ্যায় পুলিশ লাশটি উদ্ধার করে। উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ ওই গ্রামের মৃত নুরু হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য এনামুল হক মন্টু জানান, এক ছেলে ও এক মেয়ের জনক নাসির উদ্দিন বাঘা ছিলেন একজন কৃষক। কয়েক বছর আগে তার স্ত্রী মারা যায়। ছেলে ব্র্যাকে চাকরির সুবাদে চট্টগ্রাম অবস্থান ও মেয়ে বিয়ে হয়ে যাওয়ায় তিনি বাড়িতে একাই থাকতেন এবং পুরান বাড়ি চাচাতো ভাই সেলিমের ঘরে খাওয়া-দাওয়া করতেন। শনিবার সকালের খাবার খেতে না গেলে দুপুরে তাকে ডাকতে যাওয়া হয়। এ সময় লোকজন গিয়ে দেখেন, নাসির উদ্দিন বাঘা ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে।

সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহেরুল ইসলাম বলেন, নিহতের নাক-মুখে রক্তের দাগ ও গলায় বিদ্যুতের তার পেঁচানো ছিল। সে সুদে টাকা লেনদেন ও ঘরে জুয়ার আসর বসাতেন বলে এলাকাবাসী জানিয়েছে। এ ঘটনার জের ধরে কেউ তাকে হত্যা করে বিদ্যুৎস্পৃষ্ট বলে চালানোর চেষ্টা করে থাকতে পারে। পোস্টমর্টেম রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশের সুরতহাল শেষে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিল। প্রাথমিকভাবে কাউকে আটক বা অভিযুক্ত করা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন