ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সকল ফিচার

ট্রেনের ধাক্কায় মৃত্যু

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জ উপজেলার বাকিলা-কামরাঙ্গা সড়কের রেলগেটে ডেমু ট্রেনের ধাক্কায় ইসমাইল হোসেন (৬০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন উপজেলার বাকিলা গোগরা গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী স্থানীয় দোকানদার আকতার হোসেন বলেন, সকালে ইসমাইল রিকশা চালিয়ে রেলগেট পার হচ্ছিলেন। এ সময় চাঁদপুর থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী ডেমু ট্রেনটি চলে এলে তিনি রিকশা থেকে লাফিয়ে পড়েন। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি, ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় ইসমাইলকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় মিজানুর রহমান মজুমদার বলেন, এ রেলগেটে গেটম্যানের (জনবল) জন্য একটি কক্ষ থাকলেও দীর্ঘ দুই বছর ধরে কোনো জনবল নেই। স্থানীয় জনগণ আশপাশে না থাকলে প্রতিনিয়ত এখানে ট্রেন দুর্ঘটনার আশঙ্কা থাকে। হাজীগঞ্জ রেলস্টেশনে দায়িত্বরত কর্মকর্তা মারুফ হোসেন বলেন, বাকিলা রেলগেট সড়ক বিভাগের দায়িত্বে রয়েছে। তারা এখনো জনবল নিয়োগ দেয়নি।


বিদেশি মদসহ গ্রেফতার ২
আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারায় ২৫২ লিটার বিদেশি মদসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার ভোরে উপজেলার বারশত ইউনিয়নের পারকি বাজার এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় মাদক বহনকারী একটি কাভার্ড ভ্যানও জব্দ করা হয়।

আনোয়ারা থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থানার পুলিশের একটি দল রোববার ভোর ৫ টায় বারশত ইউনিয়নের পারকি বাজার এলাকায় অভিযান চালায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন