ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

‘নিরাপত্তা দিতে না পারলে সরকারের কি দরকার’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, প্রতিবছর হত্যা-নির্যাতন-ধর্ষণ বাড়ছে। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত কেউই রেহাই পাচ্ছে না। নিরাপদ স্থানে যখন বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী ধর্ষিত হড তখন অন্য মা-বাবাদের তো চিন্তা আসবেই। আর এ চিন্তা থেকে মুক্ত থাকতে নির্যাতন-ধর্ষণ থেকে বাঁচতেই তো আমাদের একজন সরকার দরকার। আর না হলে কীসের জন্য সরকার? আমি উপার্জন করি, আমি কর্ম করি, আমি খাই। আমার তো কোনও সরকার লাগে না। আমার জীবনের নিরাপত্তায়ই যদি না থাকে তাহলে সরকারকে কি দরকার?

গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ প্রজন্মের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রীর ধর্ষণকারীর ফাঁসির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
নজরুল ইসলাম বলেন, আমি কাউকে উৎখাত করার কথা বলছি না। আমি বলছি যে গণতন্ত্রের জন্য, বৈষম্য দূর করার জন্য আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম দুর্ভাগ্য আমাদের, আমরা আজও সেটা অর্জন করতে পারিনি। আর সেটা তখনই সম্ভব যখন আমরা জনগণের নির্বাচিত সরকার পাবো।

আয়োজক সংগঠনের সভাপতি শ্যামা ওবায়েদের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সেকুলের সঞ্চালনায় মানববন্ধনে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, কৃষক দলের লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার ও এম জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন