বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হাঁটুর জন্য কটাক্ষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অন্য কিছু না হোক নিজের ফিটনেস নিয়ে সচেতন বলিউড নায়িকা ও ছোট নবাবের গিন্নি কারিনা কাপুর। ছেলে তৈমুর জন্মের পর যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে ফের আগের চেহারায় ফিরিয়ে আনেন।
সেই কারিনা এবার তার খোলা পায়ের ছবি পোস্ট করেছেন। তাতে হাঁটুর জায়গাটি স্বাভাবিক লাগছে না। তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হচ্ছে নায়িকাকে। লাইফস্টাইল ম্যাগাজিন ‘গ্রাজিয়া ইন্ডিয়া’র জন্য ছবিটি তুলিয়েছেন কারিনা।
ছবিটি সোমবারই গ্রাজিয়া ইন্ডিয়া ও কারিনার ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করা হয়েছে। ছবিটিতে কারিনাকে দেখা যাচ্ছে নীলাভ ধূসর একটি রোম্পার পরিহিত ও খোলা চুলে।
কারিনার হাঁটুর অনেকটা উপরে শেষ হয়ে গেছে রোম্পারটি। যথারীতি সুন্দরও লাগছে এই ছবিতে। এই পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু ছবিতে কারিনার হাঁটুর অংশটি স্বাভাবিক লাগছিল না।
নেটিজেনদের দাবি, ফটোশপে অতিরিক্ত এডিট করে হাঁটুর দাগগুলো মুছে ফেলা হয়েছে, তাই এমন লাগছে। আর এক ইউজার লিখেছেন, এত বেশি রিটাচ দেওয়া হয়েছে যে হাঁটু উধাও হয়ে গেছে। শুধু করিনার হাঁটু নয় পায়ের সাইজ নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে।
অনেক নেটিজেনের দাবি, পায়ের সাইজ এডিট করে অর্ধেক করে ফেলা হয়েছে। তবে এটাই প্রথম নয়, এর আগেও এমন ছবি পোস্ট করে কটাক্ষের মুখে পড়তে হয়েছে কারিনা কাপুরকে। তবে এসব কমেন্টের বিপরীতে নায়িকার কোন উত্তর মেলেনি। তিনি বেশ চুপচাপ আছেন। সূত্র : হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন