শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘সারা বিশ্বে মুসলিম নিধনে অত্যাচার চলছে’

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর লালমাটিয়া, মোহাম্মদপুরে জৈনপুরী রাহমানিয়া খানকা (দরবার) শরীফ কমপ্লেক্সে সম্প্রতি মাসিক মাহফিলে জৈনপুরী পীর সাহেব আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান তালীমে জেকের ও তাফসিরে কোরআনের পর আখেরি মোনাজাত করেন।

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ. মাদরাসা ও দরবার শরীফের ঢাকা মহানগর সভাপতি আলহাজ ডা. মো. খলিলুর রহমানের সভাপতিত্বে মাহফিলে বহু ওলামায়ে কেরাম বয়ান করেন। পীর সাহেব বলেন, সারা বিশ্বে মুসলিম নিধনে ইয়াহুদী, খ্রিস্টান ও মুশরিকদের অত্যাচার, অনাচার চলছে। বিশেষ করে কাশ্মির ও ভারতের মুসলিমদের প্রতি নির্যাতনের স্টিমরোলার চালানো হচ্ছে।

দীর্ঘদিন যাবৎ ভারত অধিকৃত কাশ্মিরে ১৪৪ ধারা জারি করে নাগরিকদের স্বাধীনতা খর্ব করা হচ্ছে। ভারতে এনটিআরসি আইন চালু করে মুসলিমদের স্বাধীকার রক্ষায় বিঘœ ঘটানো হচ্ছে। ধর্মীয় আচার অনুষ্ঠানে বাঁধা সৃষ্টি করা হচ্ছে। তাই আমরা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানাচ্ছি মুসলমানদের প্রতি এই ধরনের নির্যাতন ও অবিচার বন্ধ করার জন্য সরকারিভাবে প্রতিবাদ জানানো হউক। পীর সাহেব বলেন, আপনারা যদি সদকায়ে জারীয়ার নেকী অর্জন করে ইহ-পরকালের মঙ্গল কামনা করেন তাহলে জৈনপুরী পীর সাহেব কর্তৃক প্রতিষ্ঠিত আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ. মাদরাসায় কন্যাদের ভর্তি করার আহবান জানান। তিনি বলেন, আগামী ২৫ জানুয়ারি মধ্যে ভর্র্তি হলে থাকা খাওয়া ফ্রি করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন