শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জনগণ ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত: তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১:২৪ পিএম
ঢাকা সিটি নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরশনের বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। আমরা সকলকে নিয়ে এসব ষড়যন্ত্র মোকাবেলা করবো। জনগণ জেগে উঠেছে। ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জনগণের বিজয় হবে। নির্বাচনীয় প্রচারণায় অংশ নিয়ে আজ এসব কথা বলেন তাবিথ আউয়াল। 
 
সকালে রাজধানীর ফার্মগেট তেজকুনি পাড়া কলমিলতা মার্কেট থেকে ৪র্থ দিনের মতো প্রচারণা শুরু করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। আজ সোমবার বেলা ১১ টা ২০ মিনিটে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন তিনি। এসময় হাজার হাজার মানুষ তাবিথ আউয়ালের সমর্থনে রাস্তায় নেমে আসেন। বিভিন্ন ব্যবসা ও বিপণী কেন্দ্র থেকে মানুষ হাত নেড়ে শুভেচ্ছা জানান বিএনপির এ মেয়র প্রার্থীকে।
 
গণসংযোগে অংশ নিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, মোয়াজ্জেম হোসেন আলাল, সমাজবিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, ঢাকা মহানগর বিএনপির সহ-সভাপতি বজলুল বাসিত আঞ্জু, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আজিজুর রহমান মোসাব্বির প্রমুখ। এছাড়া বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী গণসংযোগে রয়েছেন। 
 
সকালে ফার্মগেট আলরাজি হাসপাতাল সংলগ্ন কলমিতলা মার্কেট থেকে প্রচারণা শুরু করে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল তেজকুনি পাড়া, রেলওয়ে মার্কেট, বিজ্ঞান কলেজ কাওরান বাজার, ট্রাক স্ট্যান্ড, সাতরাস্তা বেগুন বাড়ি, নাবিস্কো ও ২৫ নং ওয়ার্ডে গণসংযোগে রয়েছেন। এসময় তিনি ভোটাদের সঙ্গে কথা বলেন ও কুশলাদি বিনিময় করেন। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন