ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

আকাশ ডিটিএইচ-এ ক্যাশব্যাক অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৬:২৫ পিএম

জানুয়ারি মাসে নতুন আকাশ সংযোগ কিনলে গ্রাহকদের জন্য ক্যাশ ব্যাক অফার ক্যাম্পেইন চালু করলো দেশের প্রথম ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। প্রতি সপ্তাহে কুইজের সঠিক উত্তর দিয়ে গ্রাহকরা এ অফার উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনে অংশগ্রহণকারী বিজয়ী গ্রাহক প্রতি সপ্তাহে ১ লাখ টাকা পর্যন্ত পুরস্কার পাবেন।

জানুয়ারি মাসে নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নিয়ে এবং আকাশ অ্যাকাউন্টে রিচার্জ করার পর ‘জানুয়ারি ক্যাশ ব্যাক ক্যাম্পেইনে’ অংশগ্রহণ করতে পারবেন। কুইজে অংশ নিয়ে সঠিক উত্তর দিতে এসএমএস এর মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে মিস কল দিতে হবে। সঠিক উত্তরদাতা আকাশ অ্যাকাউন্টে ১০০ টাকা শিওর শট ক্যাশ ব্যাক পাবেন। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন।

প্রতি সপ্তাহের সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে চারজনকে জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হবে। সপ্তাহিক বিজয়ী গ্রাহকের প্রথম পুরস্কার হিসেবে পাচ্ছেন ১ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার বিশ হাজার, তুতীয় পুরস্কার দশ হাজার এবং চতুর্থ পুরস্কার পাঁচ হাজার টাকা। মঙ্গলবার (১৪ জানুয়ারি) আকাশ ডিটিএইচের প্রধান কার্যালয়ে প্রথম সপ্তাহের বিজয়ী তিন জনকে পুরস্কার প্রদান করা হয়। জানুয়ারির প্রথম সপ্তাহের বিজয়ীরা প্রথম থেকে তৃতীয় বিজয়ীরা হলেন যথাক্রমে সিলেটের নাবিল আহমেদ নেওয়াজ, ঢাকার মো. নূর-ই আলম, এবং মো. সালেহ উদ্দিন মাহমুদ সৈকত।

বেক্সিমকো কমিউনিকেশন্স’র হেড অব বিজনেস প্লানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান বলেন, “বিশ্বজুড়ে টিভি সংযোগের আধুনিকতম প্রযুক্তি ডিটিএইচ। দেশে মানুষের টিভি দেখার স্বাদ ও অভিজ্ঞতায় ইতিবাচক পরিবর্তন আনছে আকাশ ডিটিএইচ। গ্রাহকদের ইতিবাচক অনন্য এ পরিবর্তনকে আরও উৎসাহ প্রদান করতে আমাদের প্রচেষ্টার একটি অবিচ্ছেদ্য অংশ এ ক্যাম্পেইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Raful das ১৮ জুন, ২০২০, ৮:১২ পিএম says : 0
হাতিয়া নোয়াখালী
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন