ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের আন্ডারচরে সড়ক দূর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ৪:৩৪ পিএম

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত স্কুল শিক্ষক মো. আব্দুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। নিহত আব্দুর রহমান চরমটুয়া ইউনিয়নের বোবারকান্দি গ্রামের বাসিন্দা। তিনি উত্তর আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার দিকে মোটর সাইকেলযোগে নিজ কর্মস্থল উত্তর আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন শিক্ষক আব্দুর রহমান। পথে পূর্ব মাইজছরা এলাকায় বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সাথে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সড়কের উপর পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকায় স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

সদর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মহি উদ্দিন ফরহাদ সড়ক দূর্ঘটনায় উত্তর আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন