ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিপদমুক্ত শাবানা আজমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১:৩০ পিএম

ভালো আছেন অভিনেত্রী শাবানা আজমি। শনিবার পুনে-মুম্বাই হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে শাবানার গাড়ি। তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় নভি মুম্বাইয়ের মহাত্মা গান্ধী মিশন মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে।


শাবানার স্বামী ও গীতিকার জাভেদ আখতার সোমবার জানিয়েছেন, বর্তমানে আইসিইউতে রয়েছেন শাবানা তবে ভালো রয়েছেন।  সংবাদমাধ্যমে জাভেদ আখতার বলেন, ‘আশঙ্কার কোনো কারণ নেই। শাবানাকে আইসিইউতে রাখা হয়েছে। কিন্তু ওর সব পরীক্ষার রিপোর্ট খুবই ভালো। মনে হয় না বড়সড় কোনো ক্ষতি হবে।’

শনিবার মুম্বাই-পুনে মহাসড়কে একটি টোল প্লাজার কাছে একটি ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা মারে শাবানার গাড়ি। সংঘর্ষে শাবানার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়।  গাড়িতে শাবানা আজমির পাশাপাশি তার স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় খুব একটা আহত হননি।

দুর্ঘটনার পরই নবি মুম্বাইয়ে হাসপাতালে চলে আসেন ছেলে ফারহান, মেয়ে জোয়া, অনিস কাপুর, তাব্বু-সহ অন্যান্য বলিউডের একাধিক অভিনেতা। শাবানার সুস্থতা কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিকে, শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। ট্রাক ড্রাইভার শাবানার গাড়ির চালকের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেছেন। তার অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচ- জোরে গাড়ি চালাচ্ছিলেন। গতি এতটাই বেশি ছিল যে তিনি বেসামাল হয়ে পড়েন। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারেন। দুর্ঘটনায় সেই ট্রাকের পিছনের অংশে ক্ষতি হয়েছে। শাবানা আজমির গাড়ির অবস্থা তো খুবই খারাপ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন