ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও ব্যর্থ কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৮:৫৬ পিএম

জাজমেন্টাল হ্যায় কেয়া ছবিতে পাগলাটে চরিত্রে অভিনয়ের পর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত পাঙ্গার মাধ্যমে আবার নতুন রূপে হাজির হয়েছেন পর্দায়। তবে তার অভিনীত নতুন ছবি পাঙ্গা মুক্তির পর বক্স অফিসে প্রত্যাশা অনুযায়ী আয় করতে পারেনি বলে মনে করছেন ছবির সংশ্লিষ্টরা। উদ্বোধনী দিনে ছবিটির আয়ের পরিমাণ মাত্র ২ কোটি রুপি। সম্প্রতি ছবিটির একদিনের বক্স অফিসের আয়সংক্রান্ত তথ্য প্রকাশ পেয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, বক্স অফিসে পাঙ্গার প্রথম দিনের সংগ্রহ ভারতীয় অর্থের পরিমাণে ২ কোটি রুপি। প্রতিবেদনে আরো বলা হয়েছে, স্ট্রিট ড্যান্সার থ্রিডি, পাঙ্গা ও কাজল-অজয় জুটি অভিনীত তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র-এ তিনটি ছবি বক্স অফিসে প্রতিযোগিতা করছে। তিনটি ছবির মধ্যে দর্শক জনপ্রিয়তায় কঙ্গনার খেলাধুলাবিষয়ক পাঙ্গা পিছিয়ে আছে।

পাঙ্গা মুক্তি পেয়েছে ১ হাজার ৫০০ প্রেক্ষাগৃহে, যেখানে স্ট্রিট ড্যান্সার থ্রিডি দেখানো হচ্ছে তিন হাজার প্রেক্ষাগৃহে।

এর আগে ব্যবসা বিশ্লেষক গিরীশ জোহার পিংকভিলার সাথে এক সাক্ষাৎকারে বলেছিলেন, রেমো ডি’সুজার পরিচালিত স্ট্রিট ড্যান্সার থ্রিডির তুলনায় পাঙ্গা কম সাড়া পাবে। তবে ছবিটি যদি ভালো করে, তাহলে এটি অবশ্যই বক্স অফিসে দীর্ঘদিন চলবে। গিরীশ জোহার আশা করেছিলেন, কঙ্গনা অভিনীত এ ছবি প্রথম দিনেই বক্স অফিসে ৪-৫ কোটি রুপি আয় করবে।

পাঙ্গা একজন নারী কাবাডি খেলোয়াড়ের জীবনভিত্তিক ছবি। বিয়ের পরে কীভাবে তার ক্যারিয়ার নষ্ট হয় এবং পরে কীভাবে তিনি তার স্বামী ও অন্যদের সহযোগিতায় আবার উঠে দাঁড়ান-এ বিষয়গুলো এ ছবির মূল উপজীব্য।

ছবিটি নির্মাণ করেছেন পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি এবং প্রযোজনা করেছে ফক্স স্টার স্টুডিও। ছবিতে কঙ্গনার পাশাপাশি প্রধান চরিত্রে জ্যাসি গিল ও রিচা চাড্ডাকে দেখা যাবে। এছাড়া ছবিতে কঙ্গনার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন