শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সিপিবি প্রার্থীর ইশতেহার প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সিপিবি মনোনীত প্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল নির্বাচিত হলে নাগরিক সভা নিশ্চিত করতে কর্পোরেশনে ২৪ ঘণ্টা কল সেন্টার চালু করবেন। ‘ধর্ম যার যার, কর্পোরেশন সবার’ এ কনসেপ্ট মাথায় রেখে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য পরমতসহিষ্ণু, অসাম্প্রদায়িক ও সম্প্রীতির পরিবেশ গড়ে তোলার পদক্ষেপ নেবেন তিনি। এর পাশাপাশি সাধারণ জনগণের অভিযোগ শোনার জন্য তিন মাসে একবার মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরদের জনগণের মুখোমুখি করবেন।

গতকাল ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল তার নির্বাচনী ইশতেহারে এসব আশ্বাস দিয়ে রাজধানীবাসী ভোট চেয়েছেন। পুরানা পল্টনে মুক্তিভবনের মৈত্রী মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন।

সংবাদ সম্মেলনে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সিপিবি কেন্দ্রীয় সম্পাদক রুহিন হোসেন প্রিন্সও বক্তব্য রাখেন। এসময় সিপিবির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, প্রেসিডিয়াম সদস্য ল²ী চক্রবর্তী, আব্দুল্লাহ ক্বাফী রতন, কেন্দ্রীয় সম্পাদক আহসান হাবিব লাবলু, সিপিবি নেতা আব্দুল কাদের, প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন