শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

গাড়ি চালানোর আড়ালে ছিনতাই

ভ্রাম্যমাণ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার চান্দিনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তোফাজ্জল হোসেন নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ফয়সাল রহমান। গত বৃহস্পতিবার রাত দুইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।
ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ও ছিনতাইকারী চক্রের ২সদস্য গাড়িচালক ও সহযোগীকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ২টি ধারালো ছুরি, ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। নিহত তোফাজ্জল হোসেন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার তেলকুপি গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। আহত ফয়সাল একই উপজেলার রঘুরগাতি গ্রামের লুৎফর রহমান এর ছেলে। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই।আটক ছিনতাইকারীরা হলো-কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভানী গ্রামের নজরুল ইসলামের ছেলে সুজন ও একই জেলার কোতয়ালী থানাধীন দূর্গাপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রুবেল। পুলিশ জানায়, তোফাজ্জল হোসেন ও ফয়সাল রহমান সিরাজগঞ্জ থেকে কাপড় কিনে কুমিল্লার লাকসাম উপজেলার হকার্স মার্কেটে বিক্রি করতো। বৃহস্পতিবার বেচাকেনা শেষে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হন। রাতে বাস না পেয়ে রাত ১২টায় একটি পিকআপ তাদের সামনে দাঁড়ালে তারা তাতে চেপে রওনা হন। পিকআপটি মহাসড়কের চান্দিনার গোবিন্দপুর এলাকায় পৌঁছামাত্র গাড়ি থামিয়ে চালক ও সহযোগী তাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় উভয়পক্ষের মধ্যে ধস্তাধন্তি হলে গাড়িচালক, সহকারী ও হেলপার বেশে ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে। দুই কাপড় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে গাড়ি থেকে নামানোর সময় কুমিল্লার ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শাহিন কাদির দাউদকান্দি যাওয়ার পথে ওই ঘটনার সামনে পড়েন।
এসময় এসআই শাহিন কাদিরের সাহসিকতায় এক ডাকাতকে আটক করে চান্দিনা থানা পুলিশে খবর দেন। বাকি ২ছিনতাইকারী গাড়ি ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত শ্যালক ও দুলাভাইকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত ডাক্তার দুলাভাই তোফাজ্জলকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে চান্দিনা থানা পুলিশ অভিযান চালিয়ে গোবিন্দপুর গ্রাম থেকে অপর ছিনতাইকারীকে আটক করে। চান্দিনা থানার অফিসার ইনচার্জ মো. আবুল ফয়সল বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন