বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুবককে গলা কেটে খুন, আটক ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নে দিদার হোসেন সৌরভ (৩৬) নামের এক যুবককে এলোপাতাড়ি পিটিয়ে ও গলা কেটে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। এসময় মুখোশধারীদের হামলায় বাহার মিয়া ও মো. হোসেন নামের আরো দুই জন আহত হয়েছে।
গতকাল রোববার সকালে চরবালুয়া পুলিশ ফাঁড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত দিদার হোসেন সৌরভ ৬নং ওয়ার্ড চরবালুয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো উচিরচরের ইসহাকের পুত্র বাহার উদ্দিন (৩৮) এবং ওহিদুর রহমানের পুত্র আবদুর রাজ্জাক (৪৮)।
স্থানীয়দের বরাত দিয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জাকির হোসেন জানান, নিহত দিদার হোসেন সৌরভের নিজস্ব বুলডোজার মেশিন ছিলো। তার মধ্যে একটি মেশিনের চালক ছিলো স্থানীয় চরআমজাদ গ্রামের বাহার মিয়া। শনিবার রাতে মেশিনের ভাড়া হিসেব করতে বাহারের বাড়ীতে যায় সৌরভ। এর কিছুক্ষণ পর ১০/১২জনের কালো মুখোশধারী একদল দূর্বৃত্ত বাহারের বাড়ীতে হামলা চালায়। এসময় তারা ঘরে থাকা সৌরভ, বাহার ও হোসেনকে এলোপাতাড়ি পিটাতে থাকে। এর একপর্যায়ে মুখোশধারীরা সৌরভাকে টেনে হিঁচড়ে ঘর থেকে উঠানে নিয়ে গলা কেটে পালিয়ে যায়। এতে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থালে সৌরভের মৃত্যু হয়। হত্যাকারীরা সন্দীপ থেকে এসে এ হত্যাকান্ড চালায়িছে বলে নিহতের ভাই বাহার উদ্দিন জানান। পুলিশ জানিয়েছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ড ঘটেছে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, রাত ২টার দিকে চরবালুয়া পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। দুপুরে নিহতের লাশ কোম্পানীগঞ্জ থানার মাধ্যমে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ হত্যাকান্ডের সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন