শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবরে শ্রদ্ধা নিবেদন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ২:৩০ পিএম

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন রংপুর জেলা প্রশাসন। রংপুরের পীরগঞ্জে লালদীঘি ফতেহপুর গ্রামে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

রোববার সকাল দশটায় রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন ও পীরগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর পীরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা টি এম এ মমিন, পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেশ চন্দ্র, ড. ওয়াজেদ মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ছায়াদত হোসেন বকুল, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন ও সংস্থার পক্ষ থেকে ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

ড. ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে রংপুর জেলা প্রশাসন, পীরগঞ্জ উপজেলা প্রশাসন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, প্রতিষ্ঠান ও সংস্থা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে স্মৃতিচারণ, আলোচনা সভা, মিলাদ মাহফিল, গরীবদের মাঝে খাবার বিতরণ ও শিশু-কিশোরদের প্রতিযোগিতার কর্মসূচি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন