বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্প ও বাণিজ্যিক বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৪:১২ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ২৭ আগস্ট, ২০২২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্যিক বিষয়ক উপ- কমিটির নেতৃবৃন্দ। আজ শনিবার বেলা ১২ টায় তারা টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পৌঁছে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা ১৫ ই আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের শহীদ সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ করেন।

এসময় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্যিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব কাজী আকরাম উদ্দিন আহমেদ সদস্য সচিব সিদ্দিকুর রহমান, শফিউল ইসলাম এমপি, সদস্য শেখ ফজলে ফাহিম, কামরুজ্জামান তালুকদার, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানঁ, কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সহ- সভাপতি এস এম হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র অহিদুল ইসলাম হাজরা, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা,রুহুল আমীন খানঁ, প্রচার সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ সহ গোপালগঞ্জ, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে কমিটির নেতাদের আসার খবর পেয়ে কোটালীপাড়া থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী টুঙ্গিপাড়ায় পৌঁছে তাদেরকে স্বাগত জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন