রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স

৩ দিনের ঈছালে ছওয়াব মাহফিল শুরু

ছারছীনা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ ঐতিহ্যবাহী খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী মাহফিল শুরু হয়েছে।

ছারছীনা শরীফের কুত্ববুল আলম হযরত মাওলানা শাহ্ সূফী নেছারুদ্দিন আহমদ (রহঃ) এর ৬৮তম ও মুজাদ্দিদে জামান হযরত মাওলানা শাহ্ সূফী আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ) এর ৩০তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে আয়োজিত ঈছালে ছওয়াব মাহফিল গতকাল বাদ মাগরিব ছারছীনা শরীফের পীর ছাহেবের জিকিরের তা’লীম মাধ্যমে শুরু হয়।

এসময় ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ কুরআন তেলাওয়াত ও জুলফিকার গজল পরিবেশক দল হামদ ও না’ত পরিবেশন করে।

এর আগে সকাল ১০টা বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর পটুয়াখালী ও বরগুনা জেলার আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দুই জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান থেকে হাজার হাজার ছাত্র যোগদান করে।
মাওলানা মো. আসাদুল্লাহর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাও. মো. এনায়েতুল্লাহ ফয়রাভী, মহাসচিব মাও. মো. বাহাউদ্দিন মোস্তাফী, সাংগঠনিক সম্পাদক মাও. মো. আক্কাস আলী প্রমূখ।
আজ মাহফিলের ২য় দিন এবং আগামীকাল বাদ জুমা দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব আখেরী মুনাজাত পরিচালনা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন