শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভালুকায় লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ভালুকার মেদুয়ারী গ্রামের একটি জঙ্গল থেকে তিন সন্তানের জননী হাসনা হেনার (৪১) গলাকাটা লাশ গতকাল দুপুরে উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
জানা যায়, ভালুকা উপজেলার মেদুয়ারী গ্রামের রফিকুল ইসলাম রবির স্ত্রী হেনা আক্তার। তিনি শনিবার দুপুরে একই গ্রামের কুমাড়কাটা পাড়ায় মেয়ের শ্বশুরবাড়িতে যান। রাতে মেয়ের শাশুড়ি সমলা আক্তার নিয়ে পাশের এক রুমে ঘুমাতে যান। ভোরে হেনা আক্তারকে ঘরে না পেয়ে পরিবার ও স্থানীয়রা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশের জঙ্গলে গলাকাটা অবস্থায় লাশ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের মেয়ে মিলি আক্তার জানান, তার মা শনিবার দুপুরে তার বাড়িতে বেড়াতে আসে। তিনি রাতে তার শাশুড়ি ও মেয়ের সাথে ঘুমাতে যান। রাতের কোনো একসময় তার মা দরজা খুলে ঘর থেকে বেরিয়ে গিয়েছিলেন।
স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান, হেনা আক্তার আট মাস আগে স্বামী আব্দুল মতিনকে ডিভোর্স দিয়ে ননদের জামাই রফিকুল ইসলাম রবির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে তারা বিভিন্নস্থানে বাসা ভাড়া নিয়ে অবস্থান করছিলেন।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, লাশটি গলাকাটা অবস্থায় একটি জঙ্গল থেকে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যারহস্য উৎঘাটনের জন্য পুলিশ ও সিআইডি এ ব্যাপারে তদন্ত করছেন। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন