শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যৌতুক দাবি স্ত্রীকে পুড়িয়ে হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ১২:০১ এএম

দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করে যৌতুকের দাবিতে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে হত্যার ঘটনায় গ্রেফতার ঘাতক স্বামী বাবু ওরফে রাশেদের (২২) ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে মুলাদী উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কুতুবপুর গ্রামের বাসিন্দারা।
প্রেমের সম্পর্কের সূত্র ধরে ২০১৯ সালে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের কাঁচিরচর গ্রামের জাকির হোসেন হাওলাদারের কন্যা খাদিজা আক্তার লাবনীর (১৮) সাথে পূর্ব কুতুবপুর গ্রামের বাবু ওরফে রাশেদের বিয়ে হয়। বিয়ের পর থেকে রাশেদ তার শ্বশুড়ের পরিবার থেকে যৌতুক আনার জন্য স্ত্রী লাবনীকে চাপ প্রয়োগ করতে থাকে। এতে অপারগতা প্রকাশ করায় প্রায়ই স্বামী রাশেদ স্ত্রী লাবনীকে শারীরিক নির্যাতন করে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাতে যৌতুকের দাবিতে নিজ ঘরে নির্যাতনের এক পর্যায়ে স্ত্রী লাবনীর শরীরের কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা করে ঘাতক স্বামী রাশেদ।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মুলাদী থানায় মামলা দায়েরের পর পুলিশ উপজেলার সফিপুর ইউনিয়নের নমরহাট লঞ্চঘাট এলাকা থেকে লাবনীর ঘাতক স্বামী রাশেদকে গ্রেফতার করে। এদিকে নিহত লাবনীর বাবার গ্রামের বাসিন্দারা সর্বস্তরের এলাকাবাসীর ব্যানারে ঘাতক বাবু ওরফে রাশেদের ফাঁসির দাবিতে গতকাল সকালে মানববন্ধন ও সভা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন