শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে বাজার ইজারা নিয়ন্ত্রণ নিয়ে বণিক সমিতি কার্যালয় ভাঙচুর

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৫:২৪ পিএম

লক্ষ্মীপুরের মান্দারী বাজার বণিক সমিতির কার্যালয়ে হামলা ও আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। সমিতির সভাপতির দাবি, স্থানীয় আওয়ামীলীগ নেতা সৌরভ পাটওয়ারী রুবেল ও ছাত্রলীগ নেতা আবু তালেবের নেতৃত্বে বৃহস্পতিবার সকালে এ হামলা চালানো হয়। ঘটনার পর চন্দ্রগঞ্জ থানা পুলিশ বণিক সমিতির কার্যালয় পরিদর্শন করেছে। আর ঘটনার প্রতিবাদে দুপুরে বাজারে বিক্ষোভ মিছিল করেছে ব্যবাসায়ীরা। অভিযুক্ত রুবেল পাটওয়ারী সদর উপজেলা আওয়ামীলীগের সবাকে সাংগঠনিক সম্পাদক এবং আবু তালেব চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী। বাজারের ইজারাকে কেন্দ্র করে এ ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয়রা। হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান বাজারের ব্যবসায়ীরা।

মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি মো. শামছুদ্দিন সাজু বলেন, বাজারের ইজারাকে কেন্দ্র করে সকালে বণিক সমিতির কার্যালয়ে স্থানীয় আওয়ামীলীগ ও বণিক সমিতির নেতৃবৃন্দ একটি বৈঠকে বসে। এ সময় আওয়ামীলীগ নেতা রুবেল পাটওয়ারী ও ছাত্রলীগ নেতা তালেবের নেতৃত্বে ২৫-৩০ জন সন্ত্রাসী তাদের কাছ থেকে ইজারার ফরম ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তারা সমিতির কার্যালয়ে থাকা চেয়ারসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা তাদের কাছ থেকে বাজার ইজারার ফরম এবং দুই লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়। পরে পুলিশ আসার খবর পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, মান্দারী বণিক সমিতির সভাপতি হামলার বিষয়টি পুলিশকে জানিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে ভাঙচুরের সত্যতা পাওয়া গেছে। বণিক সমিতি কর্তৃক লিখিত অভিযোগ দিলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন