শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফটিকছড়িতে নিখোঁজ হওয়া যুবকের বিকৃত লাশ উদ্ধার!

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ৮:৩৮ পিএম

ফটিকছড়িতে নিখোঁজ হওয়া ইউনুস নামীয় এক যুবকের বিকৃত লাশ ছয় দিন পর উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (৭ মার্চ) দুপুর ২টায় উপজেলার লেলাং ইউপির ৩নং ওয়ার্ডের লালপুল সংলগ্ন লেলাংখাল থেকে বালি চাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
জানা যায়, সকাল ১১টার দিকে লেলাংখালের পাড় দিয়ে যাতায়াতকারী লোকজন খালে বালি চাপা দেয়া লাশের কিছু অংশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে থানার ওসি মোঃ বাবুল আকতারের নেতৃত্বে ওসি (তদন্ত) রবিউল হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে খালের পানি ও বালি সরিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় লাশটি হাত-পা বাঁধা অবস্থায় ছিল। তার শরীরের পুরো অংশ বিকৃত হলেও পরণের জামা-কাপড় দেখে স্বজনরা লাশটি নিখোঁজ ইউনুসের বলে নিশ্চিত করে। তার বাড়ি উপজেলার সুন্দরপুর ইউপির আজিমপুর গ্রামে এবং সে চেয়ারম্যান শহীদুল আজম বাড়ীর জনৈক আবুল বশরের পুত্র। ৪ ও ৬ বছর বয়সী তার দু’টি পুত্র সন্তান রয়েছে। গত রোববার (১ মার্চ) রাতে ইউনুস উপজেলা সদরস্থ বিবিরহাট বাজারের উদ্দ্যেশ্যে ঘর থেকে বের হয়ে আর বাড়ী ফিরেনি। নিখোঁজের পর থেকে তার পরিবার সম্ভাব্য সব স্থানে খোঁজাখু্ঁিজ করেও সন্ধান পায়নি ইউনুসের এবং নিখোঁজ ডায়েরী করে থানায়। পুলিশও কোন হদিস পায়নি এতদিন; অবশেষে মিলেছে তার লাশ!
এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার বলেন, আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে আমাদের টিম সম্ভাব্য সব আলামত জব্দ করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন