শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

খোঁজ মিলল নায়িকা সোনিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৭:৩০ পিএম

মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেনের মিডিয়ায় আগমন করেন ২০০৩ সালে। ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচজনের হয়ে আসেন তিনি। এরইমধ্যে শোবিজের সব সাঁকাতে তার সরব বিচরণ দেখা যায়। ২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’ নাটকে অভিনয় দিয়ে অভিনয় জীবন শুরু হয় তার। ক্যারিয়ারে ‘ইউটার্ন’ নামক চলচ্চিত্রেও নায়িকা চরিত্রে দেখা গেছে তাকে।

তবে সাম্প্রতিক সময়ে কাজে নেই সোনিয়া। এক যুগেরও বেশি সময় ধরে প্রেম করে বিয়ে করেন এ অভিনেত্রী। তারপর যেন একেবারে গায়েব তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, একটি ইউটিউব চ্যানেলের কথা।

সোনিয়া বলেন, সম্প্রতি আমি নিজেই একটি ইউটিউব চ্যানেল চালু করেছি। যার নাম নিজের সাথে মিলিয়ে ‘সোনিয়াক’ রেখেছি। যেখানে আমার বা মানুষের নাচ, গান, সেলেব্রিটি টক শো’সহ নানা ধরনের কনটেন্ট আপলোড করা হবে।

এদিকে সোনিয়ার চ্যানেলে গিয়ে দেখা গেছে, এরই মধ্যে কিছু কন্টেন্ট আপলোড করেছেন তিনি। তার মধ্যে সর্বশেষ একটি নৃত্য অনুষ্ঠান দেখা গেছে এতে।

এই প্রসঙ্গে সোনিয়া বলেন, বঙ্গবন্ধুকে উৎসর্গ করে এবং তার প্রতি শ্রদ্ধা জানিয়ে জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষ একটি নৃত্য পরিবেশন করেছি। এই প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে এ ধরনের বিশেষ নৃত্য কাভার করা হলো। সেটিই আমার চ্যানেলে আপলোড করা হয়েছে।

মিডিয়া থেকে নিজের দূরে রাখার অন্য কোন কারণ আছে কি? জবাবে সোনিয়া জানান, আসলে ব্যক্তিগত কোন কারণে অভিনয় থেকে দূরে নেই। গতানুগতিক কাজের বাইরে নাটক বা চলচ্চিত্রের প্রস্তাব পেলে আমার কাজ করতে তো কোনো আপত্তি নেই। তবে এখন সেই ধরণের কোন প্রস্তাব আসছে না। তাই কাজ করাও হচ্ছে না।

এছাড়াও সংসার জীবন নিয়ে ব্যস্ত সময় পার করছেন সোনিয়া। এই প্রসঙ্গে তিনি বলেন, সংসার ভালোই চলছে। আমার স্বামী শামীম আহমেদ একটি এয়ারলাইন্সে কর্মরত। তাকেই এখন সময় দিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন