রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয় নিয়ে মুখ খুললেন নেহা কাক্কর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ৮:৪৯ পিএম

তবে কি গান জগত থেকে অভিনয়ে আসছেন নেহা কাক্কর! বর্তমানে এমনই জল্পনা শুরু হয়েছে বলিউড জুড়ে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউডের জনপ্রিয় গায়িকা।

নেহা বলেন, এখন পর্যন্ত যতজন গায়ক অভিনয় জগতে এসেছেন, তারা কেউ সফল হননি। গান ছেড়ে অভিনয়ে আসার পর তাদের ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে, এমন ঘটনা চোখে পড়েনি এখনও। তাই বিষয়টি নিয়ে তিনি যথেষ্ঠ সন্দিহান। তাই তাকে দিয়ে যদি কেউ অভিনয় করাতে চান, তাহলে আগে থেকে সবদিক ভেবেচিন্তে তবেই তিনি রাজি হবেন।

অর্থাত, তাকে দিয়ে অভিনয় করানো সিনেমা যাতে বক্স অফিসে ধামাকাদার হয়, তা নিশ্চিত করতে যদি কেউ রাজি হন, তবেই তিনি অভিনয় জগতে হাজির হবেন বলে জানান বলিউডের রিমেক কুইন। যদিও নেহার এই দাবি নিয়ে কেউ ছবি তৈরি করতে রাজি হবেন কি না, তা নিয়ে বেশ সন্দেহ তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

এদিকে নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে সম্প্রতি বেশ জল্পনা শুরু হয়। কিন্তু রিয়েলিটি শো শেষের পর নেহা-আদিত্য দুজনেই স্পষ্ট জানান, এই মুহূর্তে বিয়ে নিয়ে তারা কেউ ভাবছেন না। যদিও নিজের ছোটবেলার বান্ধবীকে বিয়ে করছেন আদিত্য, এমন দাবি করতে দেখা যায় নেহা কক্করকে। যদিও উদিত নারায়ণ স্পষ্ট জানিয়ে দেন, তার ছেলে এই মুহূর্তে বসছেন না বিয়ের পিঁড়িতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন