রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রভাসকে নিয়ে মুখ খুললেন আনুষ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৪:২৭ পিএম

প্রভাস-আনুষ্কা, যেটা কিনা মিলে গিয়ে হয়েছে ‘প্রাণুষ্কা’। সিনেমার দুনিয়ার এই জুটিকে বাস্তবেও এক হতে দেখতে চান তাদের ভক্তরা। তাদের প্রেম, বিয়ে নিয়ে দর্শকদের আশা আকাঙ্খার অন্ত নেই। বস্তবে সত্যি হবে কিনা তা জানা নেই, তবে কল্পনার দুনিয়ায় প্রভাস-আনুষ্কাকে বিয়ের পিঁড়িতে বসিয়েছেন এমন ভক্তের সংখ্যা নেহাত কম নেই। সম্প্রতি ‘ডেকান ক্রনিক্যাল’কে দেয়া সাক্ষাৎকারে প্রভাসের সাথে তার সম্পর্ক নিয়ে অনেক কথাই বলেছেন আনুষ্কা শেঠি।

প্রভাসের সাথে তার সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা ব্যাখা করতে গিয়ে ‘বাহুবলী’র দেবসেনা বলেন, ‘প্রভাসের সাথে আমার বন্ধুত্ব গত ১৫ বছরের। ও খুবই কাছের বন্ধু। এখন ওর সাথে আমার বন্ধুত্বটা যে জায়গায় তাতে আমি ওকে যেকোনো সময়, যখনতখন ফোন করতে পারি। এমনকি রাতবিরেতেও।’ প্রভাসকে আনুষ্কা নিজের সেরা বন্ধুদের একজন বলেও ব্যাখ্যা করেন।

আনুষ্কা আরও বলেন, ‘প্রভাসের সাথে আমার নাম বারবার জড়ায় কারণ, আমি আর ও দুজনেই বিবাহিত নই। আর পর্দায় আমাদের জুটি দর্শকরা ভীষণই পছন্দ করে। তবে আমাদের মধ্যেই সত্যিই বিশেষকিছু থাকলে তা কি আর চাপা থাকতো? আমি আর ও প্রায় একই প্রকৃতির মানুষ। আমরা দুজনেই কেউ আবেগ চেপে রাখি না, আর সম্পর্ক থাকলে সেটা চেপেও রাখতাম না।’

সাক্ষৎাকারে আনুষ্কা আরও বলেন, যখন তার শ্যুটিং থাকে না, তখন তিনি তার শখ পূরণ নিয়েই ব্যস্ত থাকেন। যেগুলোর মধ্যে রয়েছে ফটোগ্রাফি ও বেড়াতে যাওয়া। তিনি বলেন তার ছোটবেলার কিছু বন্ধু রয়েছেন যাদের একটা ফোনেই কাছে পাওয়া যায়। অভিনেত্রীর কথায়, সিনেমার দুনিয়াতেও এমন কিছু বন্ধু তার রয়েছেন, যারা আসলে একটি পরিবারের মতো হয়ে গিয়েছে। এদের মধ্যে প্রভাস ছাড়াও রাজামৌলি রানা দগ্গুবাতি, সুপ্রিয়া ইয়ারলাগাদ্দা, ভামসি-প্রমোদ-এর নাম করেন আনুষ্কা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন