রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা ছড়ানোর অভিযোগে কণিকার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৬:৩৯ পিএম

গত ১৫মার্চ লন্ডন থেকে দেশ ফেরেন বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কণিকা। কিন্তু নিজেকে ১৪ দিন হোম কোয়রান্টিন করে রাখার পরিবর্তে বেশ কয়েকটি পার্টিতে গিয়েছিলেন তিনি। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এবং তার পুত্র সাংসদ দুষ্মন্ত সিংহ-ও। বসুন্ধরা-দুষ্মন্ত ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশ এবং রাজস্থানের আরও ৯৬ জন সাংসদ।

পরে ডাক্তারি পরীক্ষায় তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়লে তথ্য গোপন করে জনসমাগমে উপস্থিত হওয়ায় তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

এদিকে তার সঙ্গে পার্টিতে যারা উপস্থিত ছিলেন তারা এখন করোনা আতঙ্কে দিন পার করছেন। জানা গেছে, এই গায়িকা ১১ দিন আগে যুক্তরাজ্য থেকে ফিরেছেন।

তবে এ তথ্য গোপন করায় তাকে কোয়ারেন্টিনে যেতে হয়নি। তিনি অবলীলায় ঘুরে বেড়িয়েছেন এবং পার্টিতে যোগ দিয়েছেন। কিন্তু পাঁচ দিন আগে হঠাৎ জ্বর-কাশি দেখা দেয়। পরে চিকিৎসকের স্মরণাপন্ন হলে তার পরামর্শ অনুযায়ী করোনা ভাইরাস পরীক্ষা করালে ফল পজিটিভ আসে। তাই তিনি আইসোলেশনে গেছেন এবং তার পুরো পরিবার কোয়ারেন্টিনে আছেন।

এদিকে তথ্য গোপন করে সাধারণ মানুষকে বিপদে ফেলার দায়ে কণিকার বিরুদ্ধে মামলা দায়ের করেছে উত্তর প্রদেশ পুলিশ। করোনা ভাইরাসে আক্রান্ত এ গায়িকার বিরুদ্ধে এ দিন এমনই কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিকে লক্ষ্মৌ অবস্থানকালে হোটেল তাজের ৬০২ নম্বর কক্ষে অবস্থান করেছেন কণিকা। সেই কক্ষটি দু’দিন বন্ধ রেখে জীবাণুমুক্ত করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন