রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা সচেতনতায় মিমির নয়া উদ্যোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৬:৫৭ পিএম

হোম কোয়ারেন্টিনে থেকেও লোকসভা কেন্দ্রের জন্য কাজ করে চলেছেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। ১৮ মার্চ লন্ডন থেকে শুটিং বাকি রেখেই কলকাতায় ফেরেন অভিনেত্রী। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় তার উদ্যোগেই চলছে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ। শুধু তাই নয়, জায়গায় জায়গায় নেওয়া হচ্ছে সচেতনতামূলক কর্মসূচিও।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে মিমি তার ভক্তদের এই কঠিন সময়ে প্রয়োজনীয় সবরকম সাবধনতা অবলম্বন করার বার্তা দিয়েছেন। মিমি বলেছেন, ‘আমি আপনাদের পাশে সবসময় আছি। আমরা সবাই একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। যে সময় আমাদের সবার একে অন্যের পাশে থাকা উচিত। রাজ্য সরকার আপনাদের যা যা সতর্কতা অবলম্বন করে চলতে বলছেন সেই সব মেনে চলুন।’

ওই ভিডিওতেই দেখা যাচ্ছে কী ভাবে যাদবপুরের বিভিন্ন এলাকা ঘুরে চলছে জনসাধারণকে সজাগ ও সচেতন করার প্রয়াস। আর ঘরে বসেই সে বিষয়ে কর্মীদের যাবতীয় নির্দেশ দিচ্ছেন সাংসদ মিমি।

কলকাতা বিমানবন্দরের বাইরে মিমিকে কেন মাস্ক পরতে দেখা যায়নি? তা নিয়ে নানা কটাক্ষের সন্মুখীন হতে হয়েছিল তাকে। অবশ্য সেই সব অভিযোগের পাল্টা জবাবও দিয়েছেন তিনি। জানিয়েছেন নিজে তিনি করোনা বিষয়ে যথেষ্ট সচেতন। ‘হু’-এর নিয়মাবলী মেনেই তিনি সেই দিন মাস্ক পরেননি।

অভিনয়ের পাশাপাশি মিমি চক্রবর্তী তার সাংসদের দায়িত্বও পালন করে চলেছেন নিপুণ হাতে। মিমির এই উদ্যোগ ঘিরে দারুণ খুশি যাদবপুরের মানুষ। নেট দুনিয়াতেও প্রশংসা পেয়েছে তার এই উদ্যোগ।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন