ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

জ্বর-কাশিতে সীতাকুণ্ডে মায়ের পর মেয়ের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১২:১৮ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরে জ্বর, সর্দি ও কাশি নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। ৫৫ বছর বয়সী এই নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে।

স্বজনরা জানান, সপ্তাহ খানেক আগে তার মা মারা যান। তার জ্বর, সর্দি ও কাশি ছিল। তিনি সেখানেই ছিলেন। মায়ের সেবা করার সময় তিনিও অসুস্থ হন। তারও জ্বর, সর্দি, কাশি হয়। গতকাল গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হলেও হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রাখেনি। সন্ধ্যায় বাবার বাড়িতে না নিয়ে তাকে নিজ বাড়িতে আনা হয়।

বাড়িতে আনার কিছুক্ষণের মধ্যেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এমনটাই ধারণা করেন পরিবারের সদস্যরা। তাকে আবারও হাসপাতালে পাঠানো হয়। পরে অ্যাম্বুলেন্সযোগে রাত সাড়ে আটটায় বাড়িতে আনা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায় জানান, যেহেতু ওই নারীর করোনা ভাইরাস পরীক্ষা করা হয়নি, তাই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কি না, তা নিশ্চিত করে বলা যাবে না। তবে তার স্বজনদের ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর উদ্দীন জানান, ওই নারীর মায়ের শ্বাসকষ্ট ছিল। মায়ের সেবা করতে গিয়ে সম্ভবত তিনি অসুস্থ হয়ে পড়েন। তার মা করোনার রোগী ছিলেন না। তাই তিনিও করোনার রোগী নন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
*হতদরিদ্র দীনমজুর কহে* ২৫ মার্চ, ২০২০, ১২:৫০ পিএম says : 1
মৃর্তূর ভয় যদি শীষাগালা প্রাচিরের মধ্যে ও কেউ পলায়ন করে,মৃর্তু তার সংগে আলিঙ্গন করবেই।বিপদ যত বড় হোক আল্লাহর রহমত তার চেয়ে অনেক অনেক গুনে বড়।।
Total Reply(0)
রিজভী ২৫ মার্চ, ২০২০, ৩:১৭ পিএম says : 1
আল্লাহ্‌ তায়ালার পক্ষ থেকে কোরোনা আমাদের জন্য একটি গজব।
Total Reply(0)
SaYeb Ahamed ২৫ মার্চ, ২০২০, ৬:০৩ পিএম says : 0
তোরা তো ধারনায়করবি যে করোনা রুগীনয় তাহলে তোরা সবার পরিক্ষা করিস না কেন
Total Reply(0)
Mohammad Islam ২৫ মার্চ, ২০২০, ৮:০৫ পিএম says : 0
If you don't know the cause of death,you can't be sure it's not due to COCID 19.2 women died of similar symptoms and you are reluctant to perform the test due to your incapability, it's fine. Please don't make the situation worse.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন