শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের বৈঠকে ১৬ জনের করোনা ঝুঁকিতে পড়ার শঙ্কা!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৫:৪৬ পিএম | আপডেট : ৫:৫৭ পিএম, ২৫ মার্চ, ২০২০

করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকিতে রয়েছেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের তিন কর্মকর্তাসহ ১৬ জন। আজ বুধবার থেকে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। ওমরাহ ফেরত করোনাভাইরাস আক্রান্ত মায়ের সংস্পর্শে থেকে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের এক বৈঠকে যোগ দিয়েছিলেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ। এ ঘটনার পর বৈঠকে থাকা শিক্ষাবোর্ডের তিন কর্মকর্তাসহ ১৬ জন এখন করোনাভাইরাসের ঝুঁকিতে পড়ার শঙ্কায় রয়েছেন।

বিষয়টি জানাজানি হওয়ার পর করোনাভাইরাসের আতঙ্কে ভুগছেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীরাও। জানা গেছে, এইচএসসি পরীক্ষার কক্সবাজার অঞ্চলের কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে গত রোববার চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তীর কক্ষে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, কলেজ পরিদর্শক জাহেদুল হক এবং কক্সবাজার অঞ্চলের বিভিন্ন কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ মিলিয়ে ১৩ জন ছিলেন। অধ্যক্ষ-উপাধ্যক্ষরা পরীক্ষাকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। ওইদিন মাকে হাসপাতালে ভর্তি করে শিক্ষাবোর্ডের বৈঠকে যোগ দেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ বৈঠকের কথা স্বীকার করে ইনকিলাবকে জানান, ওই অধ্যক্ষ মাকে হাসপাতালে ভর্তি করার কথা না জানিয়ে বৈঠকে যোগ দেন। এভাবে তার বৈঠকে যোগ দেয়া উচিত ছিল না। তিনি বলেন, অধ্যক্ষ এখনও সুস্থ রয়েছেন। তবে করোনা ঝুঁকির কথা চিন্তা করে বৈঠকে উপস্থিত সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন