বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর পোরশায় ৯ ব্যক্তির অর্থদণ্ড

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৭:৩১ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে সরকার অযথা বাহিরে ঘুরাঘুরি না করে বাড়িতে অবস্থান করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু তারপরও মানুষ সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় ও বাজারে ঘুরাঘুরি করছে। অকারণে বাড়ির বাহিরে ঘুরাঘুরি করায় নওগাঁর পোরশা উপজেলায় নয় ব্যক্তির অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কয়েকটি স্থানে অবস্থান নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হামিদ রেজা এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

পোরশা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা বলেন, উপজেলার কালাইবাড়ি, গাংগুরিয়া ও সরাইগাছি মোড়ে সরকারী জারীকৃত নিষেধাজ্ঞা অমান্য রাস্তা ও বাজারে ঘুরছিল ৯ ব্যক্তি। অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতে ওই ব্যক্তিদের অর্থদন্ড প্রদান করা হয়। সেই সাথে চলমান নিষেধাজ্ঞায় বাড়ির বাহিরে চলাচল না করতে বলা হয়।

তিনি বলেন, করোনা ভাইরাস সচেতনতায় গত কয়েকদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে। জরুরী প্রয়োজন ছাড়া জনগণকে বাড়ির বাইরে যেতে নিষেধ করা এবং নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে কারাদন্ড সহ কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসনিক কর্মকর্তা সুনিল কুমার সরকার, স্যানিটারী ইন্সিপেক্টর আবু বক্কার সহ পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন