শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অনুদান দিলেন, তবুও সমালোচনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি করোনা মোকাবিলায় মানবিক দুঃসময়ে অসহায় মানুষদের পাশে এগিয়ে এসেছেন। দিয়েছেন এক লাখ রুপির অনুদান। কিন্তু তাতেও সমালোচনায় বিদ্ধ হয়েছেন বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ক। ৮০০ কোটি রুপি ম‚ল্যের সম্পত্তির মালিকানা যার, বিপদের দিনে তিনিই কিনা দিলেন মাত্র এক লাখ ধোনিকে তুলোধুনো করলেন নেটিজেনরা।

করোনা মোকাবিলায় পুনের একটি সংস্থার মাধ্যমে ১০০টি দরিদ্র পরিবারকে ১৪ দিনের জন্য এক লাখ রুপি তুলে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। করোনা মোকাবেলায় কোমর বেঁধে নেমে পড়েছেন প্রায় সবাই। কিন্তু মাত্র এক লাখ রুপি দেওয়ায় ধোনির সমালোচনা করতে ছাড়েননি ভক্তরা।
টুইটারে একজন লিখেছেন, ‘মহেন্দ্র সিং ধোনির সম্পদের ম‚ল্য প্রায় ৮০০ কোটি রুপি। তিনি বড় অঙ্কের অনুদান দিয়েছেন! এক লাখ রুপি!!’
আরেকজন লিখেছেন, ‘কোভিড-১৯ সংকট মোকাবেলায় ১০০টি দরিদ্র পরিবারকে সহায়তা করতে ধোনি এক লক্ষ রুপি অনুদান দিয়েছেন। তার সম্পদের ম‚ল্য কিন্তু ৮০০ কোটি রুপি!!’

প্রসঙ্গত, করোনা মোকাবেলায় ৫০ লাখ রুপি অনুদান তুলে দিয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও গরিব মানুষেরদের জন্য ৫০ লাখ রুপি ম‚ল্যের চাল তুলে দিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন