ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সাংবাদিক সংগঠন, হাসপাতালে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ আ.লীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৫:৪৯ পিএম

করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী পিপিই, সানগ্লাস, হ্যাণ্ড গ্লাভস, এ্যান্টিস্যাপটিক সাবান, হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

আজ বুধবার দুপুরে ধানমন্ডি দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে বিভিন্ন হাসপাতাল, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, মহিলা শ্রমিক লীগ, বিভিন্ন সামাজিক সংগঠন ও বেশ কয়েকটি জেলা আওয়ামী লীগ নেতাদের হাতে এই সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রী তুলে দেন ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী। পরে এ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের ব্রিফিং করেন। করোনা নিয়ে রাজনীতি না করে জনগণের পাশে থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক

এসময় ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমরা হাসপাতাল, পেশাজীবী সংগঠন, জেলা-মহানগর আওয়ামী লীগ ও সাধারণ মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। এসময় স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজি, উপ-দপ্তর সম্পাদক মো. সায়েম খান, উপ-কমিটির সদস্য মো. শামীম, প্রফেসর কামরুজ্জামান, আখলাকুর রহমান মাইনু, মো. হারুন অর রশীদ, ঢাকা মহানগর নেতা মো. কামাল ও মো আখতার হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু সংগঠন দুটির পক্ষে করোনা প্রতিরোধ সামগ্রী গ্রহণ করেন। এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন। সাংবাদিক সংগঠন ছাড়াও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট, মাতুয়াইল শিশু ও মাতৃস্বাস্থ্য ইনস্টিটিউট, জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ এক্স স্টুডেন্টস এসোসিয়েশন, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট, মহিলা শ্রমিক লীগ, আওয়ামী মটর চালক লীগ, কুমিল্লা উত্তর জেলা, ব্রাহ্মনবাড়িয়া জেলা, ঠাকুরগাঁও জেলা , রংপুর জেলা আওয়ামী লীগ এবং ঢাকার কামরাঙ্গীচর থানা ও ঢাকা মহানগর দক্ষিণের ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রতিনিধিদের হাতে করোনা প্রতিরোধ সামগী তুলে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন