ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে বিয়ে করতে গিয়ে গুলিতে যুবক নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৯:৫২ পিএম

বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে বিয়ে করতে গিয়ে দূর্বৃত্তের হামলায় মো মাহফুজ (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ ও স্থানীয়রা বলছে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন মাহফুজকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে। সে স্থানীয় সন্ত্রাসী সুমন বাহিনীর একজন সক্রিয় সদস্য এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে কুতুবপুর জাহাজ কোম্পানীর সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। মাহফুজ বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের সিরাজুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে মাহফুজ বিয়ে করার উদ্দেশ্যে লোকজন নিয়ে কুতুবপুর যাচ্ছিলেন। পথে সে কুতুপুরের জাহাজ কোম্পানী সড়কে পৌঁছলে কয়েকজন অজ্ঞাত সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় মাহফুজের সাথে থাকা লোকজন দ্রুত পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায় মাহফুজ। মাটিতে পড়া মাহফুজকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় হামলাকারীরা। পরে মাহফুজের লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মাহফুজের মৃত্যু হয়। খবর পেয়ে বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাজাহান শেখ ও বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, বেগমগঞ্জ উপজেলায় সুমন বাহিনীর প্রধান সুমন ও স¤্রাট বাহিনীর প্রধান স¤্রাটের নেতৃত্বে দু’টি সন্ত্রাসী বাহিনী সক্রিয় রয়েছে। নিহত মাহফুজ সুমন বাহিনীর সদস্য। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ও বিস্ফোরসহ বিভিন্ন ঘটনায় ১১টি মামালা রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, মাহফুজ তার প্রতিপক্ষ স¤্রাট বাহিনীর লোকজনের হামলায় নিহত হয়েছে।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাজাহান শেখ জানান, নিহত মাহফুজ সুমন বাহিনীর সদস্য এবং হামলাকারীরা স¤্রাট বাহিনীর লোকজন বলে জানা গেছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন