সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা মুক্ত প্রযোজক করিম মোরানির দুই মেয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৭:১৫ পিএম

অবশেষে করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে প্রযোজক করিম মোরানির দুই মেয়ে শাজা এবং জোয়া মোরানিকে। দুই বোন করোনা মুক্ত হলেও বাবা করিম মোরানি এখনও করোনা আক্রান্ত। তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও দুই বোনকে এখন ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

মার্চ মাসের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা ফেরেন শাজা মোরানি। নিয়ম মেনে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। তখনই তার শরীরে করোনার সন্ধান মেলে। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা শুরু হয় শাজার। দিন কয়েক কাটতেই ফের নমুনা পরীক্ষা করা হয় শাজার। তখনই মেলে আশার খবর। শুক্রবার সেই টেস্টেরই রিপোর্ট প্রকাশ্যে আসে।

চিকিৎসকরা জানান, তার এবারের রিপোর্ট নেগেটিভ। তখনই কিন্তু হাসপাতাল থেকে ছাড়া হয়নি শাজা মোরানিকে। জানা যায় আরও কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রেখে ফের নমুনা পরীক্ষা করা হবে। আর তখনও যদি টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে, তাহলেই তাকে হাসপাতাল থেকে ছাড়া পাবেন। সোমবার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর ছেড়ে দেওয়া হয় শাজাকে।

অন্যদিকে জোয়া মার্চের মাঝামাঝি সময় রাজস্থান থেকে ফেরেন। তারপর তার শরীরেও করোনা ভাইরাসের সন্ধান মেলে। কোকিলাবেনের আইসোলেশন ওয়ার্ডে তার চিকিৎসা শুরু হয়।

সম্প্রতি জোয়া জানান, তার পরপর দু’টি নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছেন। সোমবার তাকেও হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন